No alternative to creative publications to stop flooding of foreign culture in Bangladesh

The Central President of Bangladesh Islami Chhatrashibir, said that erosion of social values has been happening at a geometric rate, and the main reasons behind this are aggression of foreign cultural elements and the spread of offensive and indecent publications. There is no alternative to creative publications to stop the encroachment and flooding of foreign culture in Bangladesh.

পবিত্র মাহে রমজান উপলক্ষে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির নারায়ণগঞ্জ মহানগরীর বর্ণাঢ্য র‌্যালী

পবিত্র মাহে রমজান উপলক্ষে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির নারায়ণগঞ্জ মহানগরীর উদ্দ্যেগে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয় । ডিআইটি মসজিদ থেকে শুরু করে ২নং রেলগেইটে পুলিশি বাধার মুখে পড়ে এবং পরবর্তীতে ঘুরে মন্ডলপাড়া ব্রীজ এ গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ করে ।

অপসংস্কৃতির সয়লাব রুখতে মননশীল প্রকাশনার প্রসার ঘটাতে হবে-শিবির সভাপতি

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আবদুল জব্বার বলেছেন, দেশে অপসংস্কৃতির প্রসারে অশালিন ও কুরুচীপূর্ণ প্রকাশনার গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। এই অপসংস্কৃতির সয়লাব রুখতে হলে শুধু কথায় কাজ হবেনা বরং মননশীল প্রকাশনার প্রসার ঘটাতে হবে।

বিভেদের রাজনীতি বাংলাদেশকে পিছিয়ে দিচ্ছে- শিবির সভাপতি

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আবদুল জব্বার বলেন, আওয়ামী সরকার যে প্রতিহিংসার রাজনীতির চর্চা করছে তা দেশের জন্য বিষফোঁড়া হয়ে দাঁড়িয়েছে। এই বিভেদের রাজনীতিই বাংলাদেশকে বার বার পিছিয়ে দিচ্ছে।

Let our lives be directed by the noble ideals of dedication and sacrifice

Eid not only gives us happiness, but also gives us an occasion to forget our divisions, jealousy and hatred, providing the opportunity to show respect to one another and be united. Eid-ul-Adha enlivens within men the spirit and ideology of sacrifice.

সকল বাধা অতিক্রম করে ছাত্রশিবির সামনের দিকে এগিয়ে যাবে -শিবির সেক্রেটারী জেনারেল

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারী জেনারেল আতিকুর রহমান বলেন, ছাত্রশিবির চলার পথে বার বার বাঁধাপ্রাপ্ত হয়েছে। কোন বাঁধাই ছাত্রশিবিরের অগ্রগতিকে দমিয়ে রাখতে পারে নি। ধৈর্য্য ও সাহসিকতার সাথে সকল বাঁধা মোকাবেলা করে শিবির সামনের দিকে এগিয়ে যাবে।

ঘুনে ধরা এ সমাজ পরিবর্তনে মহা গ্রন্থ আলকুরআনের কোন বিকল্প নেই - শিবির সভাপতি

পথভ্রষ্ট মানব জাতির পথ নির্দেশনা হিসেবে আজ থেকে প্রায় পনের শত বছর পূর্বে পবিত্র রমযান মাসে এ মহা গ্রন্থ অবতীর্ণ হয়। এ গ্রন্থ দিয়েই বিশ্ব নবী হযরত মোহাম্মদ (স) মদিনা কেন্দ্রিক ভ্রাতৃত্ব ও ন্যায়ের সৌধের উপর এক সোনলী সমাজ প্রতিষ্ঠা করেছিলেন।

অসহায় মানুষের সাহায্যে প্রত্যেককে এগিয়ে আসতে হবে -শিবির সেক্রেটারী জেনারেল

সেক্রেটারী জেনারেল বলেন, শীতবস্ত্রের অভাবে সারাদেশে যে মানুষেরা ঠিকমত ঘুমাতে পারছে না, তাদের পাশে গিয়ে দাঁড়ানো আমাদের সকলের কর্তব্য। শীত আসার প্রাক্কালে রাষ্ট্র থেকে শুরু করে স্বেচ্ছাসেবী সংগঠন ও সামর্থবান মানুষেরা যদি অসহায় মানুষদের পাশে দাঁড়াতো, তাহলে তাদের কষ্ট কমে যেতো।

বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতি বিপর্যস্ত- শিবির সভাপতি

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আবদুল জব্বার বলেন, চারিদিকে খুন ও গুমের ছড়াছড়ি। নিরাপত্তাহীনতায় মানুষ ঘর থেকে বের হতে ভয় পায়। রাষ্ট্রীয় ও দলীয় বাহিনীর সন্ত্রাসে আজ বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতি বিপর্যস্ত।