জাতি সত্তা বিকাশে মেধাবীদেরকেই মূল ভূমিকা পালন করতে হবে-শিবির সেক্রেটারী জেনারেল

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারী জেনারেল আতিকুর রহমান বলেন, দেশ যখন বিজয়ের ৪৪তম বর্ষে পদার্পণ করেছে তখনও আমরা মাথা উচু করে দাঁড়াতে পারিনি। বরং ক্ষমতার লোভ, নৈতিকতাহীনদের রাষ্ট্র পরিচালনা, জাতি বিভেদ ও মেধাবীদের অবমূল্যায়ন আমাদেরকে দিন দিন পিছিয়ে দিচ্ছে।

সমৃদ্ধ বাংলাদেশ গড়তে মেধা ও নৈতিকতার সমন্বয় ঘটাতে হবে-শিবির সেক্রেটারী জেনারেল

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারী জেনারেল আতিকুর রহমান মেধাবীদের উদ্দেশ্যে বলেছেন, বাংলাদেশে মেধাবী নাগরীকের অভাব নেই। অভাব হচ্ছে নৈতিকতা সম্পন্ন মেধাবী নাগরীকের। তাই সমৃদ্ধ বাংলাদেশ গড়তে মেধা ও নৈতিকতার সমন্বয় ঘটাতে হবে।

আলোকিত মানুষ হওয়ার প্রত্যয়

তোমাদের আকা স্বপ্নে জ্বলে উঠুক বিজয়ের আলোক মশাল। এ স্লোগানকে ধারন করে এবারের তারকা শিক্ষার্থী জিপিএ-৫ প্রাপ্তদের বরন করে নিল কুমিল্লা মহানগরী ছাত্রশিবির। আগামীর পথচলায় মেধাবীদের কোমল স্পর্শে দেশ মাতৃকার সমৃদ্ধি এগিয়ে যাবে তাই আমরা সবসময় মেধার রাজ্যে নিজেদের আধিপত্যকে বিস্তার করব।এমনটিই সংকল্প করলেন অনুষ্ঠানে আগত শিক্ষার্থী ও অতিথিবৃন্দ।

ক্যাম্পাসে দাওয়াতের প্রসার ও শিক্ষার পরিবেশ রক্ষার জন্য সমান ভাবে কাজ করতে হবে -শিবির সেক্রেটারী জেনারেল

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারী জেনারেল আতিকুর রহমান বলেছেন, রক্ত পিপাসুদের তান্ডবে ক্যাম্পাস গুলো আজ রক্তাক্ত। অন্যদিকে মাদক আর অপসংস্কৃতির প্রসারে হাজারো স্বপ্ন অপমৃত্যুর পথে।