Shibir President at Leaders’ Conference

“The efforts to raise the new generation as honest, efficient and patriotic must be stepped up”- Shibir President

নিরক্ষতার অভিশাপ থেকে জাতিকে মুক্ত করতে সকলকে এগিয়ে আসতে হবে- শিবির সভাপতি

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আবদুল জব্বার বলেন, নিরক্ষরতা একটি জাতির জন্য অভিশাপ। এগিয়ে যাওয়ার পথে অন্তরায়। তাই নিরক্ষরতার অভিশাপ থেকে জাতিকে মুক্ত করতে যার যার অবস্থান থেকে সকলকে এগিয়ে আসতে হবে।

এস এস সি ও দাখিল পরিক্ষায় জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা দিয়েছে ছাত্রশিবির সিলেট মহানগরী শাখা

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আবদুল জব্বার বলেন, আওয়ামী সরকারের ফ্যাসিবাদী আচরণের ফলে গণতন্ত্র আজ হুমকির মুখে। অবৈধভাবে ক্ষমতায় আসা বাকশালি চরিত্রের এই সরকার রাষ্ট্রের সকল পর্যায়ে অন্যায়ভাবে নিয়ন্ত্রণ প্রতিষ্ঠা করে দেশের গণতান্ত্রিক ভবিষ্যৎকে অন্ধকারের দিকে ঠেলে দিয়েছে।

সম্ভাবনায় দেশকে সমৃদ্ধ করতে মেধার সাথে প্রয়োজন নৈতিকতার বিস্ফোরণ

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির চট্টগ্রাম দক্ষিণ জেলার উদ্যোগে গতকাল (শুক্রবার) সকালে বিভিন্ন শাখায় পৃথক জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনার আয়োজন করা হয়েছে। ছাত্রশিবির বোয়ালখালী শহর সভাপতি নুরুল আবছার ও লোহাগাড়া পূর্ব সভাপতি কবির হোসেনের পৃথক সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন যথাক্রমে চট্টগ্রাম দক্ষিণ জেলা শিবিরের সাবেক সভাপতি শাহাদাত হোসাইন ও বর্তমান সভাপতি মেধাবী ছাত্রনেতা তারেক হোছাঈন।

জাতি সত্তা বিকাশে মেধাবীদেরকেই মূল ভূমিকা পালন করতে হবে-শিবির সেক্রেটারী জেনারেল

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারী জেনারেল আতিকুর রহমান বলেন, দেশ যখন বিজয়ের ৪৪তম বর্ষে পদার্পণ করেছে তখনও আমরা মাথা উচু করে দাঁড়াতে পারিনি। বরং ক্ষমতার লোভ, নৈতিকতাহীনদের রাষ্ট্র পরিচালনা, জাতি বিভেদ ও মেধাবীদের অবমূল্যায়ন আমাদেরকে দিন দিন পিছিয়ে দিচ্ছে।

সমৃদ্ধ বাংলাদেশ গড়তে মেধা ও নৈতিকতার সমন্বয় ঘটাতে হবে-শিবির সেক্রেটারী জেনারেল

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারী জেনারেল আতিকুর রহমান মেধাবীদের উদ্দেশ্যে বলেছেন, বাংলাদেশে মেধাবী নাগরীকের অভাব নেই। অভাব হচ্ছে নৈতিকতা সম্পন্ন মেধাবী নাগরীকের। তাই সমৃদ্ধ বাংলাদেশ গড়তে মেধা ও নৈতিকতার সমন্বয় ঘটাতে হবে।

আলোকিত মানুষ হওয়ার প্রত্যয়

তোমাদের আকা স্বপ্নে জ্বলে উঠুক বিজয়ের আলোক মশাল। এ স্লোগানকে ধারন করে এবারের তারকা শিক্ষার্থী জিপিএ-৫ প্রাপ্তদের বরন করে নিল কুমিল্লা মহানগরী ছাত্রশিবির। আগামীর পথচলায় মেধাবীদের কোমল স্পর্শে দেশ মাতৃকার সমৃদ্ধি এগিয়ে যাবে তাই আমরা সবসময় মেধার রাজ্যে নিজেদের আধিপত্যকে বিস্তার করব।এমনটিই সংকল্প করলেন অনুষ্ঠানে আগত শিক্ষার্থী ও অতিথিবৃন্দ।

ক্যাম্পাসে দাওয়াতের প্রসার ও শিক্ষার পরিবেশ রক্ষার জন্য সমান ভাবে কাজ করতে হবে -শিবির সেক্রেটারী জেনারেল

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারী জেনারেল আতিকুর রহমান বলেছেন, রক্ত পিপাসুদের তান্ডবে ক্যাম্পাস গুলো আজ রক্তাক্ত। অন্যদিকে মাদক আর অপসংস্কৃতির প্রসারে হাজারো স্বপ্ন অপমৃত্যুর পথে।